মুফতি কে বিয়ে করার বিষয়ে যা বললেন সানা খান

মুফতি কে বিয়ে করার বিষয়ে যা বললেন সানা খান

মুফতি কে বিয়ে করার বিষয়ে যা বললেন সানা খান

মো. রফিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি:-

কিছুদিন পূর্বে গুজরাটের মুফতি আলেম আনাস সায়েদকে বিয়ে করেছেন সাবেক বলিউড অভিনেত্রী সানা খান। তবে তার বিয়ের পরেই তাকে নিয়ে নানান প্রশ্ন ভর করে ভক্তদের মনে।সানা পারিবারিক চাপেই মুফতি কে বিয়ে করেছে না কি অন্য কোন বিষয়ে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিয়ের ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে।

তারপরই এই সাবেক অভিনেত্রী মুখ খুলেছেন। সানা খান বলেন,‘আল্লাহর সন্তুষ্টির জন্যই একে অপরকে বিয়ে করেছি’। তিনি ইনস্টাগ্রামে স্বামী আনাসের সঙ্গে প্রথম ছবি আপলোড দিয়ে ক্যাপশনে লিখেন, ‘আল্লাহর জন্য আমরা ভালোবেসেছি, আল্লাহর জন্য আমরা বিয়ে করেছি, আল্লাহ এই দুনিয়ায় আমাদের একসঙ্গে রাখুন এবং জান্নাতেও আমাদের পুনর্মিলন করুন।’

এবং এর আগে ৮ অক্টোবর সানা খান বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছিলেন। সে সময়ে তিনি ইসলামের পথে চান ,সেটাও জানিয়েছেন।

সে সময়ে সানা খান লেখেন,‘আজ ঘোষণা করছি – আজ থেকে বিনোদন জগত থেকে চিরকালের মতো বিদায় নিলাম। আজ থেকে মানবিকতার জন্য কাজ করব এবং আল্লাহর নির্দেশ মেনে চলব। প্রত্যেক ভাইবোনকে আল্লাহর কাছে আমার জন্য প্রার্থনা করতে বলছি, যাতে আমায় এই কাজে তিনি অনুমতি দেন এবং গ্রহণ করেন। আমার সব ভাইবোনকে অনুরোধ করব, তারা যেন আমার সঙ্গে বিনোদন জগত নিয়ে আর কোনো আলোচনা না করেন। ধন্যবাদ।’

মডেলিং দিয়েই এই অভিনেত্রীর কর্ম জীবন শুরু হয়।হিন্দি, মালয়ালাম, তামিল, কন্নড় ও তেলেগু ভাষার সিনেমাতে দেখা গেছে সানা খানকে। সানা খান প্রায় ১৪টি সিনেমা ও ৫০টির মতো বিজ্ঞাপনে কাজ করেছিলেন তিনি। বিভিন্ন টিভিশোতেও কাজ করেছিলেন সানা।

তবে সানা খান দর্শকদের কাছে সব থেকে আলোচিত হন বিগ বস সিজন ৬ এবং বলিউড সুপারস্টার সালমান খানের ‘জয় হো’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.