সেনবাগ উপজেলায় বাতাকান্দি আদর্শ স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির পরিচিতি সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত

সেনবাগ উপজেলায় বাতাকান্দি আদর্শ স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির পরিচিতি সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃহাবিবুর রহমান হারুন, জেপি টিভি, সেনবাগ উপজেলা প্রতিনিধি।
আজ ২১শে মার্চ বৃহস্পতিবার বেলা ১১ টায় সেনবাগ উপজেলার ৫ নং অর্জুনতলা ইউনিয়নের বাতাকান্দি আদর্শ স্কুল এন্ড কলেজের গভার্নিং বোর্ডের পরিচিতি সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বাতাকান্দি আদর্শ স্কুল এন্ড কলেজের নব নির্বাচিত গভর্নিং বডির নব নির্বাচিত সভাপতি এজেআর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সামছুদ্দীন আহমেদ রিয়াদ এর সভাপতিত্বে সঞ্চালনা করেন, অত্র প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক মোঃ বকুল আলম মুন্না।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাতাকান্দি আদর্শ স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মোঃ মঞ্জুর আলম।

গভর্নিং বডির পরিচিতি সভায় নব নির্বাচিত গভর্নিং বডির সকল সদস্য ও আমন্ত্রিত অতিথিদেরকে ফুল দিয়ে সংবর্ধনা ও বরণ করা হয়।

পরিচিতি সভায় বক্তব্য রাখেন, এজেআর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, সেনবাগ সরকারি ডিগ্রি কলেজের সাবেক এজিএস ও বাতাকান্দি আদর্শ স্কুল এন্ড কলেজের গভার্নিং বডির নব নির্বাচিত সভাপতি মোঃ সামছু উদ্দিন আহমেদ রিয়াদ, বাতাকান্দি আদর্শ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও নব নির্বাচিত গভর্নিং বডির সদস্য সচিব মাওলানা মোঃ নূরুল হুদা এমএম,এমএ,বিএড, ৪নং কাদরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টুংকু আবদুর রহমান মেমোরিয়াল একাডেমির নব নির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সাইফুল ইসলাম টিটু, নব নির্বাচিত গভর্নিং বডির অভিভাবক প্রতিনিধি সদস্য মোঃ শাহজাহান, কো-অপ সদস্য মোঃ জসিম উদ্দিন পাটোয়ারী, অভিভাবক প্রতিনিধি সদস্য গোলাম সারওয়ার, অত্র প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক মোহাম্মদ মোস্তাকুজ্জামান,অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ১০ম শ্রেণীর ছাত্রী আয়েশা আক্তার প্রমুখ।

বক্তারা বাতাকান্দি আদর্শ স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠা কালীন থেকে এ পর্যন্ত যাঁদের অবদানে অত্র প্রতিষ্ঠানের উন্নতি ও অগ্রগতি সাধিত হয়েছে তাঁদের স্মরণ করে প্রয়াতদের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। বাতাকান্দি আদর্শ স্কুল এন্ড কলেজের সার্বিক উন্নয়নে নব নির্বাচিত গভর্নিং বডির প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে নব নির্বাচিত সভাপতি আশ্বাস প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধাগণ, অত্র স্কুল এন্ড কলেজের অভিভাবক, শিক্ষার্থী,শিক্ষক,সমাজসেবক, রাজনীতিবিদ,গণ্যমান্য ব্যক্তিবর্গ, আমন্ত্রিত অতিথি সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.