এখনই মেসিকে অবসরে যেতে দিবেননা স্ক্যালোনি

এখনই মেসিকে অবসরে যেতে দিবেননা স্ক্যালোনি

আর্জেন্টিনার শিরোপাজয়ী দল বিশ্বকাপ জয়ের তিন মাস পর আবারও একত্রিত হয়েছে। অনুশীলনে নেমেছেন মেসি-ডি মারিয়ারা। নর্থ আমেরিকার দেশ পানামার বিপক্ষে ঘরের মাঠে একটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা দল। ম্যাচের দিন সমর্থকদের সামনে প্রদর্শন করা হবে বিশ্বকাপের সোনালি ট্রফিটিও। জার্সিতে তিন তারকা বসিয়ে অনুশীলনে নেমেছেে দলটি।

মঙ্গলবার শিরোপাজয়ী কোচ লিওনেল স্ক্যালোনির অধীনে অনুশীলন করেছে পুরো দল রাজধানী বুয়েন্স আয়ার্সের এএফএ স্টেডিয়ামে। সেদিনের অনুশীলন শেষে মেসির ফিটনেস নিয়ে বেশ খুশি কোচ। তিনি আশা করছেন, এখনই অবসরে যাচ্ছেন না মেসি। যদি এমন কোন সিদ্ধান্ত নেয়া হয়ও,স্ক্যালোনি ফিরিয়ে আনবেন মেসিকে। স্ক্যালোনি বলেন, ‘লিও খেলা চালিয়ে যাওয়ার জন্য এখনও দারুণভাবে ফিট আছেন। জাতীয় দলের হয়ে নিয়মিত সে খেলবেন। একসঙ্গে আমরা খেলা চালিয়ে যেতে চাই। যদি তিনি সিদ্ধান্ত পরিবর্তন করতে চান, আমি তাকে ফিরিয়ে আনার চেষ্টা করব।’

এবছর সবমিলিয়ে ১০টি ম্যাচ খেলবে আলবিসেলেস্তেরা। যার মধ্যে প্রথম ম্যাচ পানামার বিপক্ষে এবং দ্বিতীয়টি ২৮ মার্চ সাউথ ক্যারিবিয়ান সাগরের দ্বীপরাষ্ট্র কুরাসাওয়ের বিপক্ষে। জুন মাসে দুটি প্রীতি ম্যাচ খেলবে বিশ্বচ্যাম্পিয়নরা। সেপ্টেম্বর, অক্টোবর ও নভেম্বরে দুটি করে ছয়টি বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ দিয়ে বছর শেষ করবে আর্জেন্টিনা দল।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.