পটুয়াখালীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

পটুয়াখালীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

মোঃ আরিফুর রহমান আরিফ

জেলা প্রতিনিধি পটুয়াখালীঃ

পটুয়াখালী জেলার বাউফলে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে এমন সংবাদ পাওয়া যায় । সোমবার (৬নভেম্বর) দুপুর দুইটার দিকে উপজেলার দাশপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৌলুভী বাড়িতে।

নিহতের নাম মোঃ রুহুল আমিন(৪৭) তিনি স্থানীয়ভাবে জমিজমা মাপার কাজ করতেন। তাঁর পিতার নাম মোঃ হাফেজ মৌলভী।

স্থানীয়রা জানান, রুহুল আমিনের সাথে বড় ভাই রেজাউল করিমের (৫২) সাথে পারিবারিক ও জমিজমা নিয়ে বিরোধ চলছিলো। ঘটনার দিন দুপুরে দুই ভাইয়ের মধ্যে এসব নিয়ে কথা কাটাকাটি শুরু হলে এক পর্যায়ে উভয়েই সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং একে অপরকে দা দিয়ে গুরুতর জখম করে।

এ ঘটনায় রেজাউল করিমও গুরুতর জখম হয়।পরে স্থানীয়রা সহযোগীতায় আহতদেরকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শুরুর আগেই মৃত্যুবরন করেন রুহুল আমিন।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন


 

মোঃ আরিফুর রহমান জীবন জেলা প্রতিনিধি পটুয়াখালীঃ

পটুয়াখালীর গলাচিপায় দশম শ্রেণির এক মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার পানপট্টি ইউনিয়নের গ্রামর্দ্দন গ্রামে।

এ ঘটনার ধর্ষিতার মা মোসাঃ সালামা বেগম বাদী হয়ে গলাচিপা থানায় মামলা করলে, (বৃহস্পতিবার) রাতে উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের কামার হাওলা গ্রামে থেকে ওই গ্রামের মোঃ বশার মোল্লার ছেলে ধর্ষক মোঃ গোলাম রাব্বি মোল্লা (২১)-কে গ্রেফতার করে থানা পুলিশ।

মামল সূত্র ও এলাকাবাসী জানায়, উপজেলার কাটাখালী বাজারের ডিশ ব্যবসায়ী মোঃ গোলাম রাব্বি মোল্লা’
পার্শ্ববতি পানপট্টি ইউনিয়নের গ্রামর্দ্দন গ্রামের মোঃ ইউসুফ মোল্লার মেয়ে বড় বাধঁ দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে বুধবার রাতে ঘরে ঢুকে জোড় করে ধর্ষণ করে।
বিষয়টি এলাকায় জানাজানি হলে বৃহস্পতিবার ধর্ষিতার মা মোসাঃ সালমা বেগম বাদী হয়ে থানায় মামলা করে।

মামলার বাদী মোসাঃ সালমা বেগম জানায়, আসামী ডিশ ব্যবসার সুবাদে প্রায়ই তার বাড়িতে আসতো। পথে ঘাটে আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দিত।

গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার ইসলাম জানায়, অভিযোগ আমলে নিয়ে আসামীকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পটুয়াখালীর গলাচিপায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

Leave a Reply

Your email address will not be published.